২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ || ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

আলামিন পার্কের অসামাজিক কার্যকলাপের ভিডিও করায় সাংবাদিকের উপর হামলা

আব্দুল্লাহ আল মামুন, যশোর জেলা প্রতিনিধি , প্রকাশিত হয়েছে-

বহুল আলোচিত সমালোচিত মনিরামপুরের আলামিন পার্ক।  এই পার্কটি শিশুদের বিনোদনের স্থানের নামে চলে থাকে অনৈতিক কার্যকলাপ।  এই অনৈতিক কার্যকলাপের ধারাবাহিকতায় ইতিমধ্যে কয়েকবার প্রশাসনিকভাবে এ পার্কটিকে বন্ধ করে দেয়া হয়।  কিন্তু আলামিন পার্কের মালিক আব্দুর রহমান বিভিন্ন মহলকে ম্যানেজ করে পুনরায় এই পার্কটিকে চালু করে। 

নাম বলতে অনিচ্ছুক এলাকার লোকজন জানান এই পার্কে আশপাশের এলাকার বিভিন্ন স্কুল কলেজের ছাত্র ছাত্রীরা প্রায়ই আশা যাওয়া  করে।

ছাত্র-ছাত্রীরা এ পার্কে এসে বিভিন্ন ধরনের অবৈধ ও অনৈতিক কার্যকলাপ করে যা সমাজের জন্য খুবই হতাশাজনক। এতে নষ্ট হচ্ছে তরুন ও যুব সমাজ। তারই পরিপ্রেক্ষিতে দৈনিক গ্রামের কন্ঠ পত্রিকার ও দৈনিক কলম কথার প পৌর প্রতিনিধি এস এম তাজাম্মুল গোপন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার দুপুর ৩:০০ টার দিকে ওই  সমালোচিত আলামিন পার্কে যায়।

পার্কে পৌঁছানোর পর সাংবাদিক তাজাম্মুল দেখতে পায় পার্কের মধ্যে কলেজ ড্রেস পড়া একটি মেয়ে একটি ছেলে অর্ধনগ্ন অবস্থায় আছে। বিষয়টি সে তথ্য হিসেবে তার  মোবাইলে সংরক্ষণ করে। পরবর্তীতে পার্ক মালিক আব্দুর রহমান ওই ছেলে ও মেয়েকে নিয়ে তার নিজ বাড়িতে  রাখে।  তারপর  পার্ক মালিক আব্দুর রহমান ,  পার্ক মালিকের স্ত্রী ও পার্ক মালিকের ছেলে আলামিন সাংবাদিক তাজামুল কে ধরে এলোপাতাড়ি মারতে থাকে পরবর্তীতে সে মাটিতে পড়ে গেলে তার কাছে থাকা মোবাইল ফোনটি নিয়ে নেয়।

সাংবাদিক তাজাম্মুল প্রাণ বাঁচাতে দৌড়ে মেইন রাস্তায় উঠে তারপর ভ্যানযোগে মনিরামপুর হাসপাতলে ভর্তি হয়।  ডাক্তারের পরীক্ষা-নিরীক্ষা শেষে দেখা যায় তার বাম হাত চটে গেছে এবং দুই পায়ের হাটুর নিচে কালচে হয়ে গেছে।  পরবর্তীতে বিষয়টি নিয়ে মনিরামপুর থানা ও সার্কেল এসপি বরাবর লিখিত অভিযোগ দায়ের করা হয়। পরবর্তীতে এই অভিযোগের বিষয়ে মনিরামপুর থানার ওসি শেখ মনিরুজ্জামান এ বিষয়ে আশ্বস্ত করেছেন যে অভিযোগটিকে আমরা মামলা হিসেবে আমলে নিয়েছি। পরবর্তীতে আসামিদের গ্রেপ্তার করে বিহিত ব্যবস্থা গ্রহণ করা হবে।

SK24/SMK/DESK