সংবর্ধনা আজ রোশান-এশার বিবাহত্তোর


বিনেদন ডেস্ক প্রকাশের সময় : মে ৬, ২০২৩, ৮:২৫ অপরাহ্ণ / Print This Post Print This Post
সংবর্ধনা আজ রোশান-এশার বিবাহত্তোর

প্রেম করেছেন দীর্ঘ ৩ বছর। অবশেষে ২০২০ সালের ১১ই জুন বিয়ে করেন এ সময়ের আলোচিত নায়ক জিয়াউল রোশান। পাত্রী প্রেমিকা তাহসিন এশা। বিয়ের বিষয়টি কালের কণ্ঠকে নিশ্চিত করেছেন রোশান নিজেই।

এর আগে নায়ক জানিয়েছিলেন, তিনি প্রেমের সম্পর্কে আছেন। এ বিষয়ে কোন রাখঢাক করেননি। তবে বিয়ে নিয়ে কখনোই মুখ খুলেননি।

জানা গেছে, কাছের বন্ধু-বান্ধব ও দু’পক্ষের পরিবারবর্গকে নিয়ে রাজধানীর উত্তরার একটি রেস্তোরাঁয় আজ শনিবার সন্ধ্যায় বিবাহত্তোর সংবর্ধনা আয়োজন করবেন এই দম্পতি। দুপুরে রোশান তার অফিসিয়াল ফেসবুক একাউন্টে এশার সঙ্গে দুটি ছবি পোস্ট করে লেখেন, ‘যদিও অধ্যায়টা শুরু হয়েছিল অনেক আগেই।’ এই দুটি ছবিতে রোশানকে দেখা যায় তার প্রিয়তমার হাত মেহেদীতে রাঙিয়ে দিতে।

এ বিষয়ে রোশান বলেন, ‘বিয়ে তো আগেই করেছি। এখন কাছের কিছু মানুষ ও দুই পরিবারের মানুষদের নিয়ে জাস্ট একটি গেট টুগেদার করছি। খুবই সিলেকটিভ কিছু মানুষ এই আয়োজনে থাকবেন।’

রোশানের স্ত্রী তাহসিন এশার জন্ম ঢাকার এক সম্ভ্রান্ত পরিবারে। এশা শোবিজ জগতের কেউ নন। ফেসবুকে তাদের দুজনের পরিচয় হয়। এরপর দুই মাস ফোনে কথা বলার পর ঢাকার একটি রেস্টুরেন্টে দেখাও করেন তারা। তখনো কেউ কাউকে ‘ভালোবাসি’ বলেননি। মাস দু’য়েক সময় নেন একে অন্যকে বুঝতে। এরপর সম্পর্কে জড়ান।

উল্লেখ্য, ২০১৬ সালে ‘রক্ত’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় রোশানের। সম্প্রতি প্রেক্ষগৃহে তার ‘পাপ’ ও ‘জ্বীন’ সিনেমা মুক্তি পেয়েছে।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১