গায়ক নোবেল প্রতারণার অভিযোগে আটক


বিনেদন ডেস্ক প্রকাশের সময় : মে ২০, ২০২৩, ৩:৪৩ অপরাহ্ণ / Print This Post Print This Post
গায়ক নোবেল প্রতারণার অভিযোগে আটক

 

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) আলোচিত গায়ক মইনুল আহসান নোবেলকে আটক করেছে । কনসার্টে যাওয়ার জন্য আয়োজকদের থেকে অগ্রিম টাকা নিয়েও কনসার্টে না যাওয়া এবং পরে অ্যাডভান্সের টাকা ফেরত চাইলে উল্টো হুমকি দেয়ার অভিযোগে তাকে আটক করা হয় বলে জানা গেছে।

শনিবার (২০ মে) ডিবি’র লালবাগ বিভাগের উপ-কমিশনার মশিউর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, কয়েকটি পক্ষ অভিযোগ নিয়ে এসেছিলো ডিবির কাছে। তাদের অভিযোগ, কনসার্টে যাওয়ার কথা বলে বিভিন্ন পক্ষের থেকে অগ্রিম টাকা নেন নোবেল। টাকা নেয়ার পর কনসার্টের প্রচারণার অংশ হিসেবে ভিডিও বার্তা ও অন্যান্য প্রচারণাতেও অংশ নিতেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত আর কনসার্টে যেতেন না। যাদের থেকে অগ্রিম টাকা নিয়েছেন তারা টাকা ফেরত চাইলে উল্টো তাদেরই হুমকি দেন নোবেল। ফোনে হুমকি দিয়ে নোবেল তাদের ‘পারলে কিছু করে দেখানোর’ হুমকিও দেন বলে জেনেছি। এছাড়াও, দেশের কয়েকটি থানায় নোবেলের নামে আরও মামলা আছে বলেও শুনেছি।

ডিবির যুগ্ম কমিশনার মো. হারুন-অর-রশিদ জানান, কুড়িগ্রামের কনসার্ট ইস্যু, তার স্ত্রীর অভিযোগের ভিত্তিতে তাকে আটক করা হয়েছে। এছাড়াও আরও কিছু পক্ষের সাথে প্রতারণার অভিযোগও আছে নোবেলের বিরুদ্ধে। এগুলোর ভিত্তিতেই তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। নোবেলের স্ত্রীও আসছেন বলে শুনেছি।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১