২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ || ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি

রাজবাড়ীতে বিএনপি নেতা চাঁদসহ ৫ জনের বিরুদ্ধে আরও একটি মামলা

কামাল হোসেন, রাজবাড়ী প্রতিনিধি , প্রকাশিত হয়েছে-

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি, উস্কানিমূলক এবং মানহানীকর বক্তব্য দেওয়ায় রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদসহ ৫জন এবং অজ্ঞাতনামা ৪০/৫০ জনের বিরুদ্ধে রাজবাড়ীর দুই নং আমলী আদালতের ম্যাজিস্ট্রেট মো.ইকবাল হোসেনের আদালতে আরও একটি মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ মে) দুপুরে পাংশা উপজেলা আওয়ামী লীগের সদস্য, যুবলীগের যুগ্ম আহবায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.জালাল উদ্দিন বিশ্বাস মামলাটি দায়ের করেন।

মামলায় অভিযুক্তরা হলেন, রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ, বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান, রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মোসাদ্দেক হোসেন বুলবুল, সাবেক সাংসদ এ্যাড. নাদিম মোস্তফাসহ অজ্ঞাত আরও ৪০/৫০জন।

মামলার বাদী জালাল উদ্দীন বিশ্বাস বলেন, গত ১৯ মে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে হত্যার হুমকি উসকানিমূলক ও মানহানিকর বক্তব্য দেওয়ায়। বাংলাদেশে অরাজকতা সৃষ্টি হয়েছে। এ ঘটনার সুষ্ঠু বিচারসহ দ্রুত আসামিদের গ্রেপ্তার দাবির জন্য আদালতে মামলাটি করেছি।

এ প্রসঙ্গে রাজবাড়ী বার অ্যাসোসিয়েশনের আইনজীবি আনোয়ার হোসেন বলেন, আদালত মামলাটি গ্রহণ করেছেন। তবে এখনও আদেশ পাইনি।

SK24/SMK/DESK