২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ || ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

৪০টি হারানো মোবাইল উদ্ধার করে মালিকদের ফেরত দিল পুলিশ

কামাল হোসেন, রাজবাড়ী প্রতিনিধি , প্রকাশিত হয়েছে-

বিভিন্ন সময়ে হারিয়ে যাওয়া ৪০টি মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করেছে রাজবাড়ী জেলা পুলিশ।

বৃহস্পতিবার (২৫ মে) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান।

প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, রাজবাড়ীর বিভিন্ন থানায় মোবাইল হারানোর জিডি নিয়ে নিয়মিত কাজ করছেন জেলা পুলিশের সাইবার ক্রাইম মনিটরিং সেল। তারই ধারাবাহিকতায় ৪০টি মোবাইল ফোন উদ্ধার করা হয় এবং ওই মোবাইল ফোনগুলো প্রকৃত মালিকদের নিকট হস্তান্তর করা হয়। ওই মোবাইলগুলো উদ্ধার করে প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করে আমরা খুবই আনন্দিত। হারানো কোন কিছু ফিরে পেয়ে মানুষ যে আনন্দ পায় এটাই আমাদের প্রাপ্তি, আমাদের সাফল্য।

তিনি বলেন, রাজবাড়ী জেলার জনগণকে বলবো যে কোন প্রয়োজনে পুলিশ আছে আপনার পাশে। কারো মোবাইল হারিয়ে গেলে স্ব স্ব থানায় জিডি করলে পুলিশ তা উদ্ধার করে দিবে। আমরা মানুষের সব ধরণের সেবা দিতে ২৪ ঘন্টা প্রস্তুত আছি।

মোবাইল হস্তান্তরকালে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. সালাহউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এ্যান্ড অপস্) মো. রেজাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ইফতেখারুজ্জামান, সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা উপস্থিত ছিলেন।

হারানো মোবাইল ফিরে পাওয়া গোলাম পাঞ্জাতন বলেন, আমার একটি মোবাইল গত বছর কক্সবাজারে গিয়ে হারিয়ে যায়। বিষয়টি নিয়ে অনলাইনে একটি জিডি দায়ের করি। জিডির প্রেক্ষিতে রাজবাড়ী জেলা পুলিশ আন্তরিকতার সাথে মোবাইলটি উদ্ধার করে আজ আমার হাতে তুলে দিলেন। এ জন্য আমি রাজবাড়ী জেলা পুলিশের সকলের প্রতি কৃতজ্ঞ।

হারানো মোবাইল ফিরে পাওয়া মো.সাগর মন্ডল বলেন, আমার একটি ফোন গত বছরের শুরুর দিকে হারিয়ে যায়। মোবাইল হারিয়ে যাওয়ার পর ফিরে পাওয়ার আশা ছেড়ে দিয়েছিলাম। কিন্তু রাজবাড়ী জেলা পুলিশের আন্তরিকতার কারণেই আজ ফোনটি ফিরে পেলাম। ফোনটি ফিরে পেয়ে আমি অনেক খুশি। রাজবাড়ী জেলা পুলিশ খুবই আন্তরিক। ধন্যাবদ জানাই জেলা পুলিশকে।

SK24/SMK/DESK