২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ || ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

স্বামীর নির্যাতনে গৃহবধূ সাবিনা হাসপাতালে কাতরাচ্ছে

সুনান বিন মাহাবুব, পটুয়াখালী , প্রকাশিত হয়েছে-

 

 

স্বামী রাকিব হাওলাদার নির্দয়ভাবে মারধর করেছে স্ত্রী এক সন্তানের জননী সাবিনা আক্তার কে (২০)। মাটিতে ফেলে বুকের ওপর বসে কিল, ঘুষি, লাঠি দিয়ে পেটানো হয়। নাকমুখে, চোখে নির্মমভাবে আঘাত করা হয়েছে। সোমবার রাতে এবং মঙ্গলবার সকালে কলাপাড়ার ধানখালীর মেয়ে সাবিনার উপর এমন ঘন্টাব্যাপী নির্দয় নির্যাতন করা হয়।

স্থনীয়রা জনিয়েছে, মারধরের পর সাবিনাকে কোন ধরনের চিকিৎসা না করে বাইরে ফেলে রাখে। পরে সাবিনার মাকে মোবাইল করলে তারা গিয়ে বৃহস্পতিবার সকালে সাবিনাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করায়। শারিরিক অবস্থা বেশি খারাপ হওয়ায় কলাপাড়া হাসপাতালের চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল পাঠিয়েছে।

হাসপাতালে যেয়ে দেখা গেছে, সাবিনার মুখমন্ডল ফুলে চেহারা বিকৃত হয়ে আছে। এক চোখ লাল হয়ে গেছে। রক্ত জমে গেছে। সাবিনার ১৩ মাস বয়সী একটি কন্যা সন্তান রয়েছে।

সাবিনা জানিয়েছে, ছয় বছর আগে আমতলীর বসার চৌকিদারের ছেলে রাকিবের সঙ্গে তার বিয়ে হয়। সাবিনার বাবার বাড়ি কলাপাড়ার ধানখালী গ্রামে। বাবা নেই। বিয়ের ছয় মাস পর থেকেই যৌতুকের জন্য নির্যাতন শুরু করে তার স্বামী। সাবিনার মা লিপি বেগম গবাদিপশু, টাকা-পয়সা যখন যা পেরেছেন মেয়ের সুখের আশায় রাকিবের বাড়ী পাঠিয়েছে। এরপরও মন গলেনি রাকিবের। যখন-তখন মারধর করতে থাকে।

এ ব্যাপারে রাকিব বলেন, কথা কাটাকাটির এক পর্যায়ে রাগের মাথায় তাকে একটি লাথি দিয়েছি। তারপরে আমি ডাক্তারের কাছে গিয়ে ওষুধ এনে খাইয়েছি। এর বেশি কিছু হয় নাই।

তবে এব্যাপারে জানার জন্য কলাপাড়া হাসপাতালের চিকিৎসক সেলিমা জাহানকে ফোন করলে তিনি কোন মন্তব্য প্রকাশ করেননি।