আমতলীতে ৬৭০০ জন কৃষক পেল বিনামূল্যে নারিকেল চারা, ধানবীজ ও সার


হায়াতুজ্জামান মিরাজ, আমতলী (বরগুনা) প্রতিনিধি। প্রকাশের সময় : জুলাই ৪, ২০২৪, ১০:১২ অপরাহ্ণ / Print This Post Print This Post
আমতলীতে ৬৭০০ জন কৃষক পেল বিনামূল্যে নারিকেল চারা, ধানবীজ ও সার
filter: 0; fileterIntensity: 0.0; filterMask: 0; captureOrientation: 0; algolist: 0; multi-frame: 1; brp_mask:0; brp_del_th:null; brp_del_sen:null; module: photo; hw-remosaic: false; touch: (-1.0, -1.0); sceneMode: 8; cct_value: 5600; AI_Scene: (-1, -1); aec_lux: 197.0; aec_lux_index: 0; albedo: ; confidence: ; motionLevel: 0; weatherinfo: weather?null, icon:null, weatherInfo:100; temperature: 42;

 

বরগুনার আমতলীতে কৃষি প্রোনোদনা ও রিমালে ক্ষতিগ্রস্ত ৬ হাজার ৭০০ ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের মধ্যে ৬০০ নারিকেল চারা, ৩৩ হাজার ৫০০ কেজি ধানবীজ ও ১ লক্ষ ৩৪ হাজার কেজি ডিএপি ও এমওপি সার বিতরণ করা হয়।

বৃহস্পতিবার সকালে আমতলী উপজেলা পরিষদের হল রুমে নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আশরাফুল আলমের সভাপতিত্বে উপজেলা প্রশাসন ও কৃষি অফিস ওই চারা, সার ও ধানবীজ বিতরণের আয়োজন করে।

প্রধান অতিথির বক্তব্য রেখে চারা, সার ও ধানবীজ বিতরণ করেন বরগুনার জেলা প্রশাসক মোহাঃ রফিকুল ইসলাম।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আমতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান, সহকারী কমিশনার (ভূমি) তারেক হাসান, ভাইস চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন খান, নারী ভাইস চেয়ারম্যান তারতিলা জেসিকা জুঁথি, অ্যাডঃ মোঃ মহসীন, ইউপি চেয়ারম্যান মো. মোতাহার উদ্দিন মৃধা, আখতারুজ্জামন খান বাদল, রফিকুল ইসলাম রিপন, মো. বোরহান উদ্দিন আহম্মেদ মাসুম তালুকদার, সোহেলী পারভীন মালা ও অ্যাডঃ এইচএম মনিরুল ইসলাম মনি প্রমুখ।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১