ব্যাঙ্গালোরের ফের হার ব্যাটিং ব্যর্থতায়


ক্রীড়া ডেস্ক প্রকাশের সময় : এপ্রিল ২৭, ২০২২, ৯:৪৮ পূর্বাহ্ণ / Print This Post Print This Post
ব্যাঙ্গালোরের ফের হার ব্যাটিং ব্যর্থতায়

 

বিরাট কোহলির ব্যাটিং ব্যর্থতা যেন পিছুই ছাড়ছে না, পিছু ছাড়ছে না রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুকেও। আগের দুই ম্যাচে কোহলি করেছিলেন জোড়া শূন্য।

সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে কোহলির গোল্ডেন ডাকের ম্যাচে মাত্র ৬৮ রানে গুটিয়ে গিয়েছিল ব্যাঙ্গালুরু। এবার কোহলি করলেন ৯। ১১৫ রানে থামলো ফ্যাফ ডু প্লেসির দল।

অথচ লক্ষ্য ছিল মাত্র ১৪৫ রানের। ইনিংসের ৩ বল বাকি থাকতে গুটিয়ে যায় ব্যাঙ্গালুরু। রাজস্থান রয়্যালস সহজেই ম্যাচটা জিতেছে ২৯ রানে।

মঙ্গলবার পুনের আইপিএল ম্যাচে মুখোমুখি হয়েছিল ফর্মের তুঙ্গে থাকা রাজস্থান ও সংগ্রাম করতে থাকা বেঙ্গালুরু। সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে আগের ম্যাচে মাত্র ৬৮ রান অলআউট হওয়া বেঙ্গালুরু এই ম্যাচেও ব্যাটিংয়ে ব্যর্থ। বিশ্বের অন্যতম সেরা ব্যাটিং লাইনআপ নিয়েও টানা দুই ম্যাচ হারলো। বিপরীতে রাজস্থান পেলো টানা তৃতীয় জয়। তাতে ৮ খেলায় ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে বসেছে সঞ্জু স্যামসনরা।

জস ব্যাটলারের ব্যাট হাসেনি। আইপিএলে বসন্ত চলা এই ইংলিশ ব্যাটার আউট হয়েছেন মাত্র ৮ রান করে। টপ অর্ডারে স্যামসন কিছুটা আলো ছড়ালেও ২৭ রানের বেশি করতে পারেননি। তবে লেট মিডল অর্ডারে রিয়ান পরাগের ঝড়ে লড়াই করার মতো স্কোর পায় রাজস্থান। ডানহাতি এই ব্যাটার ৩১ বলে ৩ বাউন্ডারি ও ৪ ছক্কায় খেলেন হার না মানা ৫৬ রানের ইনিংস। দুর্দান্ত এই ইনিংসে ম্যাচসেরার পুরস্কারও জিতেছেন তিনি।

বেঙ্গালুরুর তিন বোলার- মোহাম্মদ সিরাজ, জশ হ্যাজেলউড ও ভানিন্দু হাসারাঙ্গা প্রত্যেকে নেন ২টি করে উইকেট।

১৪৫ রানের লক্ষ্যে খেলতে নেমে ৭২ রানে ৬ উইকেট হারিয়ে হার দেখতে থাকে বেঙ্গালুরু। সর্বোচ্চ ২৩ রান করছেন ডু প্লেসি। হাসারাঙ্গার ব্যাট থেকে আসে ১৮ রান। ওপেনিংয়ে নামা কোহলি ১০ বলে করেন ৯ রান। ম্যাক্সওয়েল রানের খাতাই খুলতে পারেননি।

রাজস্থানের কুলদীপ সেন ৩.৩ ওভারে মাত্র ২০ রান দিয়ে নেন ৪ উইকেট। রবিচন্দ্রন অশ্বিন ৪ ওভারে ১৭ রান খরচায় পেয়েছেন ৩ উইকেট।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০