ভেদরগঞ্জের সাবেক মেয়রপুত্র সড়ক দূর্ঘটনায় নিহত


কালাম সরদার, শরীয়তপুর প্রতিনিধি: প্রকাশের সময় : মে ২৯, ২০২২, ৬:৩৬ অপরাহ্ণ / Print This Post Print This Post
ভেদরগঞ্জের সাবেক মেয়রপুত্র সড়ক দূর্ঘটনায় নিহত

 

শরীয়তপুর: ভেদরগঞ্জ পৌরসভার সাবেক মেয়র, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাজ্বী আব্দুল মান্নান হাওলাদারের একমাত্র পুত্র মেহেদী হাসান (২৭) রবিবার (২৯ মে) দিবাগত রাত সাড়ে ১২টায় ভেদরগঞ্জ-সখিপুর সড়কের কোড়ালতলী এলাকায় মর্মান্তিক মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছে আরও এক যুবক।

পরিবার সূত্রে জানা যায়, মেহেদী আমেরিকার একটি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ছিলেন। বিশ্ববিদ্যালয় থেকে ছুটি পেয়ে এক মাসের জন্য বাংলাদেশে নিজ বাড়িতে আসেন।

ভেদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, মেহেদি হাসান গত রাতে সখিপুর থেকে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। পথে রামভদ্রপুর ইউনিয়নের মহিষকান্দি, কোড়ালতলী এলাকায় এলে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল নিয়ে খাদে পড়ে যান। এতে গুরুতর আহত হন তিনি এবং তার এক সঙ্গী। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদের শরীয়তপুর জেলা ১০০ শয্যা সরকারি হাসপাতালে রেফার্ড করেন। পরে সেখানে নিয়ে গেলে চিকিৎসক মেহেদীকে মৃত ঘোষণা করেন। আহত যুবককে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১