কালিয়ায় প্রতিপক্ষের হামলায় বাবা ছেলে আহত


কালিয়া ( নড়াইল) প্রতিনিধি: প্রকাশের সময় : মার্চ ২১, ২০২৩, ৯:০১ অপরাহ্ণ / Print This Post Print This Post
কালিয়ায় প্রতিপক্ষের হামলায় বাবা ছেলে আহত

নড়াইলের কালিয়ায় প্রতিপক্ষের হামলায় সবজি বিক্রেতা বাবা ও ছেলে গুরুতর আহত হয়েছে। সোমবার (২০ মার্চ) সন্ধায় নড়াইলের কালিয়া উপজেলার কলাবাড়িয়া ইউনিয়নের কলাবাড়িয়া বাজারে এ হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন- কলাবাড়িয়া গ্রামের আয়নাল মোল্যার ছেলে আফসার মোল্যা (৪৫) ও তার ছেলে লিপু মোল্যা (২৫)।

স্থানীয় সূত্রে জানা গেছে, এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কলাবাড়িয়া গ্রামের আবেদ শেখ গ্রুপের সাথে মৃত কায়েম শিকদার গ্রুপের লোকজনের বিরোধ বিদ্যমান ছিলো। সে বিষয় নিয়ে আবেদ শেখের লোকজন কলাবাড়িয়া বাজারে আফসার মোল্যার কাঁচাবাজারের দোকানে এসে অতর্কিত হামলা চালিয়ে চাপাতিসহ দেশীয় অস্ত্র দিয়ে এলোপাথাড়ি ভাবে কুপিয়ে আফসার মোল্যা তার ছেলে লিপু মোল্যাকে গুরুতর জখম করে।

স্বজন ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা.শারমিন সুলতানা প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন আফসার ও লিপুকে কুপিয়েছে এমনটাই অভিযোগ আহতের স্বজনদের। এদিকে অভিযোগের বিষয়ে জানতে প্রতিপক্ষ আবেদ শেখের সাথে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

এ বিষয়ে নড়াগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত সাহা বলেন, হামলার ঘটনায় কলাবাড়িয়া বাজারে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বর্তমানে এলাকার পরিবেশ স্বাভাবিক রয়েছে। এ ঘটনায় এখনো পর্যন্ত কেউ অভিযোগ করে নাই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১