মাইলস্টোন কলেজে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন


নিজস্ব সংবাদদাতা প্রকাশের সময় : মার্চ ২৭, ২০২৩, ৫:৫৫ অপরাহ্ণ / Print This Post Print This Post
মাইলস্টোন কলেজে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন

জাতির বীর সন্তানদের স্মরণ আর শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে পৃথিবীর বুকে লাল সবুজের পতাকা ওড়ানোর দিনÑ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন করেছে রাজধানীর উত্তরায় অবস্থিত মাইলস্টোন কলেজ।

বাঙালি জাতির দীর্ঘ স্বাধীনতা আন্দোলনে চুড়ান্ত লড়াইয়ের সূচনা দিনটি পালন উপলক্ষে মাইলস্টোন কলেজ আয়োজিত নানা কর্মসূচির মধ্যে ছিলো জাতীয় পতাকা উত্তোলন, পবিত্র কোরআন থেকে তেলাওয়াত, সমবেত কন্ঠে জাতীয় সংগীত পরিবেশন, বিশেষ আলোচনা সভা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান।

মেট্রোরেল স্টেশন-১ সংলগ্ন উত্তরার ডিয়াবাড়িতে অবস্থিত মাইলস্টোন কলেজের স্থায়ী ক্যাম্পাসে অনুষ্ঠিত স্বাধীনতা ও জাতীয় দিবস পালনের আয়োজনমালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাইলস্টোন কলেজের প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা কর্নেল নুরন্ নবী (অব.)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেনÑকলেজের অধ্যক্ষ মোহাম্মদ জিয়াউল আলম এবং সিনিয়র পরিচালক (প্রশাসন) মো. মাসুদ আলম।

স্বাধীনতা ও জাতীয় দিবস পালন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি কর্নেল নুরন্ নবী (অব.) শিক্ষার্থীদের উদ্দেশে বলেন আজ আমরা পরম শ্রদ্ধাভরে সে সকল বীর বাঙালিদের স্মরণ করবো যারা পরাধীনতার শিকল ছিঁড়তে ঝাঁপিয়ে পড়েছিলো রক্তক্ষয়ী মুক্তিযুদ্ধে। তোমরা মনেÑপ্রাণে স্বাধীনতার চেতনাকে ধারন করবে এবং গড়ে তোলবে বঙ্গবন্ধুর স্বপ্নের সুখী সমৃদ্ধ সোনার বাংলাদেশ।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন উপলক্ষে মাইলস্টোন কলেজ আয়োজিত অনুষ্ঠানমালার শেষাংশে ছিলো ছাত্রছাত্রীদের অংশগ্রহণে বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান। এ পর্বে ছাত্রছাত্রীদের দেশাত্মবোধক পরিবেশনা সকলকে মুগ্ধ করে।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১