‘জওয়ান’ এবার শাহরুখের বিপরীতে দীপিকা


বিনেদন ডেস্ক প্রকাশের সময় : এপ্রিল ৩, ২০২৩, ৮:০৭ পূর্বাহ্ণ / Print This Post Print This Post
‘জওয়ান’ এবার শাহরুখের বিপরীতে দীপিকা

 

শাহরুখ খান-দীপিকা পাড়ুকোন বলিউডের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় জুটি । তারা সিনেমায় অভিনয় করলেই যেনো শত শত কোটি রুপি আয়। সেই ধারাবাহিকতায় আবারো জুটি হিসেবে আসছে তারা। দক্ষিণি পরিচালক অ্যাটলি কুমারের ‘জওয়ান’ সিনেমায় দেখা যাবে তাদের।

ভারতীয় গণমাধ্যমের সূত্রমতে দক্ষিণি অ্যাটলি তার পরের সিনেমায় দীপিকাকে উপস্থিত করতে চান। তবে কোন ক্যামিও চরিত্রে নয়, একটি আইটেম গানে জন্য। একটি গানের শুটিংয়ে শাহরুখ, নয়নতারার সঙ্গে দেখা যাবে দীপিকাকেও। মূলত শাহরুখ-দীপিকা জুটির সাফল্য মাথায় রেখেই গানে বলিউড অভিনেত্রীকে হাজির করতে চান নির্মাতারা।

এ বিষয়ে নির্মাতার গোপণ সূত্র ভারতীয় গণমাধ্যমেকে জানায়, ‘‘জওয়ান’ সিনেমার একটি গানে শাহরুখ-নয়নতারা ও দীপিকাকে এক সাথে দেখা যাবে। সেই গানটির সংগীত ইতোমধ্যেই তৈরী হয়ে গেছে। এখন ১৫ এপ্রিল মুম্বাইতে গানটির শুটিং করা হবে।’

তারকাবহুল সিনেমা ‘জওয়ান’-এ শাহরুখ-নয়নতারা ছাড়াও দেখা যাবে জনপ্রিয় তামিল অভিনেতা বিজয় সেতুপিতকে। ছবিতে প্রধান খল চরিত্রে দেখা যাবে তাকে। এবছরের শীতে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবার কথা রয়েছে। এর আগে এবছরের ২ জুন মুক্তি কথা থাকলেও একটি বিজ্ঞপ্তির মাধ্যমে তারিখটি পরিবর্তন করা হয়।

এছাড়া ‘জওয়ান’ সিনেমার সকল ধরণের শুটিং সম্পন্ন হয়েছে বলেও জানিয়েছে ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস। এখন শুধু গানের শুটিং বাকি রয়েছে। সব শেষ হলেই মুক্তির নতুন তারিখ ঘোষণা দেওয়া হবে।


আর্কাইভ