শেখ হাসিনার নৌকা জিতেছে , ব্যক্তি হেরেছে : জাহাঙ্গীর আলম


নিজস্ব সংবাদদাতা প্রকাশের সময় : মে ২৬, ২০২৩, ১০:২৪ পূর্বাহ্ণ / Print This Post Print This Post
শেখ হাসিনার নৌকা জিতেছে , ব্যক্তি হেরেছে : জাহাঙ্গীর আলম

 

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে ব্যক্তি হেরেছে নৌকা জিতেছে বলে মন্তব্য করেছেন বেসরকারিভাবে নির্বাচিত মেয়র জায়েদা খাতুনের ছেলে সাবেক মেয়র জাহাঙ্গীর আলম।

জাহাঙ্গীর বলেন, আমি কখনও আওয়ামী লীগের বিরুদ্ধে যাইনি, যাব না। আমি নৌকার বিরুদ্ধে যাইনি, যাব না। জননেত্রী শেখ হাসিনার প্রতি আমার শ্রদ্ধাবোধ ও ভালোবাসা যেমন ছিলো তেমনি আছে। আমরা ব্যক্তির বিরুদ্ধে লড়েছি। গাজীপুর সিটি নির্বাচনে মায়েদের জয় হয়েছে। মা সবাইকে নিয়ে কাজ করতে চান।

বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ২টার দিকে গাজীপুরের ছয়দানার নিজ বাড়ির সামনে নির্বাচিত মেয়র প্রার্থীর পক্ষে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় সাংবাদিকদের কাছে তিনি এ মন্তব্য করেন।

গাজীপুরবাসীকে ধন্যবাদ জানিয়ে সাবেক মেয়র জাহাঙ্গীর আলম বলেন, এই সিটির সবাই আমার বাবা-মা, ভাই-বোন। তারা বের হয়ে এসেছেন আমার মাকে ভোট দিতে। এই জয়ের জন্য আল্লাহ্‌র পর আমি সাধারণ মানুষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এই বিজয় সব নগরবাসীর। এই নির্বাচন আমার বাঁচা-মরার নির্বাচন ছিলো। আমার মা আমাকে বলেছিলেন এই শহরের ওপর অত্যাচার হচ্ছে। তোমার ওপর অত্যাচার হয়েছে। আমি মা হিসেবে বসে থাকতে পারব না। আমি নির্বাচন করতে চাই।

উল্লেখ্য, গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে বিজয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী জায়েদা খাতুন। টেবিল ঘড়ি প্রতীকে তিনি পেয়েছেন ২৩৮৯৩৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আজমত উল্লা খান পেয়েছেন ২২২৭৩৭ ভোট। ৪৮০ কেন্দ্রের ফলাফলে ১৬১৯৭ ভোট বেশি পেয়ে জায়েদা খাতুন জয়লাভ করেন।

বৃহস্পতিবার (২৫ মে) রাতে রির্টানিং কর্মকর্তা স্বতন্ত্র প্রার্থী জায়েদা খাতুনকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করেন।

 


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১