নলছিটিতে ৪র্থ ধাপে ঘর পেল ১৪৮ জন ভূমিহীন পরিবার


মোঃ আমিন হোসেন, ঝালকাঠি প্রকাশের সময় : মার্চ ২২, ২০২৩, ১১:০৪ অপরাহ্ণ / Print This Post Print This Post
নলছিটিতে ৪র্থ ধাপে ঘর পেল ১৪৮ জন ভূমিহীন পরিবার

 

ঝালকাঠির নলছিটিতে চতুর্থ পর্যায়ে প্রধানমন্ত্রীর উপহার জমিসহ ঘর পেল ১৪৮জন গৃহহীন ও ভূমিহীন পরিবার। বুধবার (২২ই মার্চ ) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালে ঘর হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন ঘোষণা করেন। এ উপলক্ষে বুধবার সকালে নলছিটি উপজেলা পরিষদ অডিটরিয়াম রুমে দলিল হস্তান্তর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) জান্নাত আরা নাহিদ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা প্রশাসক ফারাহ্ গুল নিঝুম, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ জুয়েল রানা, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ সিদ্দিকুর রহমান, নলছিটি পৌর মেয়র আব্দুল ওয়াহেদ কবির খান,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোর্শেদা লষ্কর ও বীর মুক্তিযোদ্ধা খন্দকার মুজিবুর রহমান প্রমুখ। সব শেষে উপজেলার ১৪৮ জন ভূমিহীন ও গৃহহীনের মাঝে প্রধানমন্ত্রীর উপহার পাকা ঘরের দলিল হস্তান্তর করা হয়।

প্রধানমন্ত্রীর আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় নলছিটি উপজেলায় প্রথম ধাপে ৪০টি, দ্বিতীয় ধাপে ৯৫টি, তৃতীয় ধাপে ৩০২টি এবং ৪র্থ ধাপে ১৪৮টি সহ মোট ৫৮৫টি পরিবারকে গৃহ ও দুই শতক জমিসহ দলিল দেওয়া হয়েছে। এখানে আধুনিক সুযোগ সুবিধা সম্বলিত দুই কক্ষের ঘর নির্মাণ করা হয়েছে।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১